Menu items

X
List Of Category Important pages



logo
_:_:_:_
HomeDisclaimer

 

বাংলার দিকপাল ওয়েবসাইটের দাবী পরিত্যাগ disclaimer

বাংলার দিকপাল (https://www.bddikpal.com) ওয়েবসাইটের দাবী পরিত্যাগ (disclaimer), এই সাইট আপনাদের কাছে দায়বদ্ধ এবং চেষ্টা করে ভাল মানের পোস্ট দিতে।

প্রাথমিক কথা:

BDDikpal.com- বাংলার দিকপাল ওয়েবসাইটে কিছু গুরুত্বপূর্ণ তথ্য হাইলাইট করতে চাই যা আপনার জন্য অত্যন্ত সহায়ক হবে বলে মনে করি। BDDikpal.com- বাংলার দিকপাল আপনাদের তথ্যগুলো নিরাপদ, নির্ভুল ও আপডেট রাখার চেষ্টা করে। BDDikpal.com- বাংলার দিকপাল সত্য তথ্য তথা চাকরির খবর ও চাকরি পাবার তথ্য সরবরাহ করার চেষ্টা করে। আপনি যদি এই ওয়েবসাইটটিতে কিছুটা সময় নিযুক্ত করেন তবে আপনার বেকার জীবন থেকে কিছুটা হলেও উপকৃত হবেন। আমাদের ওয়েবসাইট সম্পর্কে জেনে নিতে পারেন।

দায়বদ্ধতা:

BDDikpal.com- বাংলার দিকপাল কোনও তথ্যের জন্য দায়বদ্ধ নয় এবং অনলাইনের অনেক ওয়েবসাইট থেকে গভীরভাবে বিশ্লেষণ করে আমরা তথ্য সংগ্রহ করে থাকি। আপনি সাইটে প্রদত্ত নির্দেশনা (শর্তাবলী) অনুসরণ না করলে আপনার দায়বদ্ধতা নিব না। BDDikpal.com- বাংলার দিকপাল ওয়েবসাইটে আপনার পছন্দসই অনেকগুলি ওয়েবসাইটের লিঙ্ক আপ করতে পারেন। আপনি যদি কোনও ভুল তথ্য বা চাকরির খবর খুঁজে পান তবে আপনি যে কোনও পোস্টের অধীনে মন্তব্য করতে পারেন বা পোস্টের মান উন্নীত করার বিষয়ে পরামর্শ দিতে পারেন।

 প্রচেষ্টা:

আমাদের ওয়েবসাইটের ডাটা মসৃণ এবং সুশৃঙ্খল রাখার জন্য এবং সুন্দরভাবে চালানো বা নিরাপদ রাখার জন্য সর্বাত্মক চেষ্টা করা থাকি।

সুরক্ষা:

প্রতিটি ওয়েবসাইটের মতই আমাদের সাইটেও সুরক্ষা আছে। উচ্চ সুরক্ষা সরবরাহ করতে, ওয়েবসাইট গুলিকে সুরক্ষিত করার জন্য আপনাদের আইপি পরিসেবা সরবরাহকারীর সাথে যোগাযোগ করতে হবে। এখানে উল্লিখিত তথ্য, সামগ্রী, উপকরণ, পণ্যগুলি কোনও ধরণের উপস্থাপনার জন্য আমাদের ওয়েবসাইট ওয়্যারেন্টি দেয় না বা আমরা কোনভাবে দায়ী নয়।

 দায়িত্ব:

BDDikpal.com- বাংলার দিকপাল কোনভাবে ওয়েবসাইটের ব্যবহার থেকে উত্থিত কোনও ধরণের প্রতিদানের জন্য দায়বদ্ধ হবে না তবে অযৌক্তিক এবং যথেষ্ট ক্ষতিপূরণ দিতে বাধ্য নয়। BDDikpal.com- বাংলার দিকপাল সেই সাইটের তথ্য প্রকাশে অনুমতি দেয় না যেখানে অনেক ভাইরাস বা সাইটের ক্ষতি করে এমন বিষয় উপস্থাপন করা হয় এবং আমাদের শর্তসমূহ মেনে না নিলে আপনি আমাদের সার্ভিস গ্রহণ করতে পারবেন না। 

 উপসংহার:

উপরোক্ত শর্তাবলী যা BDDikpal.com- বাংলার দিকপাল এ প্রকাশিত হয়েছে, এটি মিথ্যা প্রমাণিত হয়, আপনি আমাদের সাথে যোগাযোগ করতে পারেন এবং সাইটে প্রবেশ করার পর আপনাকে BDDikpal.com এর শর্তাবলী পড়ে নিতে হবে।

Facebook Pinterest Twitter LinkedIn
Copyright © 2022 বাংলার দিকপাল All Rights Reserved.
ডিজাইনার: গৌতম কুমার পাল