৪৪ তম বিসিএস প্রিলিমিনারি রেজাল্ট | ৪৪ তম বিসিএস রেজাল্ট

এইমাত্র ৪৪ তম বিসিএস প্রিলিমিনারি রেজাল্ট ২০২২ প্রকাশিত হয়েছে। আপনারা যারা ৪৪ তম বিসিএস পরীক্ষায় অংশগ্রহণ করেছিলেন তাদের জন্য সুখবর নিয়ে এসেছি আমরা শুধুমাত্র আপনার জন্য আপনাদের কাঙ্খিত রেজাল্ট প্রকাশিত হয়েছে এইমাত্র এবং প্রকাশের সাথে সাথে আমরা এখানে আপনাদের জন্য এই রেজাল্ট আপডেট করে দিব। তাই আমাদের সম্পূর্ণ পোস্টটি পড়ে ফেলুন এখনি এবং জেনেনিন আপনার ৪৪ তম বিসিএস পরীক্ষার রেজাল্ট ২০২২।

ব্রেকিং নিউজ
আজ বিকাল ৫টার পরে ৪৪তম বিসিএস প্রিলিমিনারী ফলাফল প্রকাশ করা হবে।
আজ সন্ধ্যা সাতটা নাগাদ ৪৪তম বিসিএসের রেজাল্ট হতে পারে। সবার জন্য শুভকামনা রইল।
বিকাল ৫টা ১০ মিনিটে ৪৪ এর রেজাল্ট প্রকাশের সম্ভাবনা। ১৭হাজার মত টিকতে পারে। কাটমার্ক ১১৬ এর আশেপাশে হতে পারে।
৪৪ তম তে অপ্রত্যাশিত কিছু ঘটতে যাচ্ছে বলেই মনে হচ্ছে (সবার ধারণার বাইরে) ইনশাআল্লাহ।
পুর্বের বিসএস থেকে আরো অনেক বেশি পাশ করানো হচ্ছে এবার ইনশাআল্লাহ।
Cut Mark
115-120
১২০০০+ঃ ১২৪+
১৪০০০ঃ ১১৮/১১৯
১৬০০০ঃ ১১৬
১৮০০০ঃ ১১৪

রেজাল্ট দেয়ার পর মিলাই নিয়েন,

পূর্বের বিসিএস এর চেয়ে এবার বেশি টিকাবে পিএসসি।
শুভকামনা ❤️
Read More :   বিসিএস প্রস্তুতি নিয়ে হাইভোল্টেজ পরামর্শ | কিভাবে শুরু করা উচিত আপনার বিসিএস প্রস্তুতি ?

এখানে পাবেন

  • ৪৪ তম বিসিএস রেজাল্ট
  • ৪৪ প্রিলি ফলাফল
  • ৪৪ প্রিলি রেজাল্ট
  • প্রিলিমিনারি ফলাফল
  • ৪৪ প্রিলিমিনারি রেজাল্ট
  • ৪৪ তম বিসিএস রেজাল্ট ২০২২
  • ৪৪ প্রিলি ফলাফল ২০২২
  • ৪৪ প্রিলি রেজাল্ট ২০২২
  • প্রিলিমিনারি ফলাফল ২০২২
  • ৪৪ প্রিলিমিনারি রেজাল্ট ২০২২
Read More :   ৪৪ তম বিসিএস মডেল টেস্ট প্রিলিমিনারি ফাইনাল সংগ্রহ করুন কমন ১০০% নিশ্চিত

৪৪ তম বিসিএস প্রিলিমিনারি রেজাল্ট ৪৪ তম বিসিএস রেজাল্ট

আলোচনার বিষয় সমূহঃ

কবে দিবে ৪৪ তম বিসিএস প্রিলিমিনারি রেজাল্ট ২০২২

Read More :   আমি যেভাবে বিসিএস (বাংলা) প্রিলিমিনারী প্রস্তুতি নিয়েছিলাম

আপনারা নিশ্চয় জানেন যে ৪৪ তম বিসিএস পরীক্ষা অনুষ্ঠিত হয়েছে। ৪৪ তম বিসিএস পরীক্ষার রেজাল্ট ২০২২ এখনই খুজে পেতে আমাদের সাথে থাকুন। আপনার কাঙ্ক্ষিত সেই রেজাল্ট। আসুন দেখি ৪৪ তম বিসিএস সম্পর্কিত সকল তথ্য। অনেকের মনে এই প্রশ্ন ঘুরপাক খাচ্ছে যে ৪৪ বিসিএস প্রিলিমিনারি রেজাল্ট ২০২২ কবে দিবে। তাই আপনাদের আর অপেক্ষা করতে হবেনা কারণ এই মাত্র পিএসসি মিটিংয়ের মাধ্যমে তথ্য জানা গেছে যে তারা আজই  ৪৪ বিসিএস প্রিলিমিনারি রেজাল্ট ২০২২ প্রকাশ করবে।

44th BCS Cut mark:112. News from BPSC Authentic Source.

৪৪ তম বিসিএস প্রিলিমিনারি রেজাল্ট ২০২২ দেখার নিয়ম

টেলিটক বাংলাদেশ লিমিটেডের মাধ্যমে যেকোনো মোবাইল থেকে এসএমএস করে ৪৩তম বিসিএস প্রিলিমিনারির ফল জানা যাবে। Format: PSC<Space>43<Space>Registration Number লিখে ১৬২২২ নম্বরে পাঠাতে হবে। ফিরতি Message-এ Registration Number সহ Qualified অথবা Not qualified হিসেবে ফলাফল পাওয়া যাবে। Example: PSC 43 123456 send to 16222। লিখিত পরীক্ষা আগামী জুলাই মাসে অনুষ্ঠিত হবে। সুনির্দিষ্ট তারিখ ও সময়সূচি পরবর্তীতে কমিশনের ওয়েবসাইটে ও প্রেস বিজ্ঞপ্তির মাধ্যমে জানিয়ে দেওয়া হবে।

৪৪ তম বিসিএস প্রিলিমিনারি রেজাল্ট ২০২২পিডিএফ নিন এখান থেকে 

http://www.bpsc.gov.bd/site/view/psc_exam/BCS%20Examination/%E0%A6%AC%E0%A6%BF%E0%A6%B8%E0%A6%BF%E0%A6%8F%E0%A6%B8-%E0%A6%AA%E0%A6%B0%E0%A7%80%E0%A6%95%E0%A7%8D%E0%A6%B7%E0%A6%BE

অথবা http://www.bpsc.gov.bd/site/view/notices/%E0%A6%A8%E0%A7%8B%E0%A6%9F%E0%A6%BF%E0%A6%B6-

কখন অনুষ্ঠিত হয়েছিল ৪৪ তম বিসিএস প্রিলি ২০২২

Read More :   ১২ টি হাই ভোল্টেজ পরামর্শ বিসিএস প্রস্তুতির জন্য

আপনারা কি জানেন যে কখন অনুষ্ঠিত হয়েছিল ৪৪ তম বিসিএস প্রিলি ২০২২? হ্যাঁ, ৪৪ তম বিসিএস পরীক্ষা গত ২৭ মে, ২০২২ তারিখে অনুষ্ঠিত হয়েছিল। এই ব্লগে ৪৪ তম বিসিএস পরীক্ষা প্রশ্ন সমাধান সম্পর্কে আলোচনা করেছি। আপনারা অনেকেই ভেবে দেখেছেন এবং ভালো ফিডব্যাক দিয়েছেন। তাই আমরা আপনাদের কথা মাথায় রেখে নিয়ে এসেছি ৪৪ তম বিসিএস পরীক্ষার রেজাল্ট ২০২২ সম্পর্কে সকল কিছু তথ্য প্রকাশ করব। এই পোস্টটি সম্পন্ন করার পর আপনি খুব সহজেই আপনার কাঙ্খিত রেজাল্ট দেখে নিতে পারবেন। আমরা জানি পরিক্ষা দিয়ে আসার পর থেকে আপনি আশায় আছেন যে কখন রেজাল্ট প্রকাশ পাবে এবং আপনি আপনার রেজাল্ট জানতে পারবেন। আজই প্রকাশিত হয়েছে ৪৪ তম বিসিএস প্রিলিমিনারি রেজাল্ট ।

৪৪ তম বিসিএস প্রিলিমিনারি রেজাল্ট ২০২২ সম্পর্কে বিস্তারিত

Read More :   ৪৪ তম বিসিএস প্রিলিমিনারি মডেল টেস্ট পার্ট ১

নিশ্চয়ই জানেন বাংলাদেশের সবথেকে বেশি আলোচিত এবং গুরুত্বপূর্ণ পরীক্ষা হচ্ছে বিসিএস। আমরা ৪৪ তম বিসিএস প্রিলিমিনারি রেজাল্ট ২০২২ প্রকাশের সাথে সাথে আমরা এখানে আপডেট করে দিব। আমাদের দেওয়া নিবন্ধটি অনুসরণ করে প্রত্যেকটি ধাপ সঠিকভাবে পূরণ করলে আপনি পেয়ে যাবেন আপনার বহু প্রতীক্ষিত ৪৪ তম বিসিএস প্রিলিমিনারি রেজাল্ট ২০২২। যেহেতু ২৭ মে, ২০২২, শুক্রবার সকাল ১০ টা থেকে ১২ টা পর্যন্ত অনুষ্ঠিত হয়েছিল তাই ৪৪ তম বিসিএস পরীক্ষা ২০২২।  অনেক শিক্ষার্থী এই পরীক্ষা দেওয়ার এবং সফল হওয়ার স্বপ্ন দেখে। বাংলাদেশে সরকারি ও প্রথম শ্রেণির চাকরি পেতে বিসিএস সর্বোত্তম রাস্তা।

৪৪ তম বিসিএস প্রিলিমিনারি রেজাল্ট ২০২২ গুরুত্বপূর্ণ তথ্য

Read More :   ৪৫ তম বিসিএস প্রিলিমিনারি বুক লিস্ট যা বিসিএস প্রিলিমিনারি প্রস্তুতি এর জন্য পারফেক্ট

এই পরীক্ষায় অংশগ্রহণ করতে হলে একজন শিক্ষার্থীকে প্রচুর পরিমাণে পরিশ্রম করতে হয় এবং নিজেকে এই পরীক্ষার জন্য তৈরি করতে হয়। সবাই এই পরীক্ষায় উত্তীর্ণ হতে পারে না। কেউ কেউ দুইবার তিনবার ও এই পরীক্ষায় অংশগ্রহণ করে থাকে তারপরও সফল হতে পারেনা। অতবি পরীক্ষার ফলাফল অবশ্যই সকলের কাছে গুরুত্বপূর্ণ। শুধু যারা পরীক্ষা দিয়েছে তারা না। সরকারি প্রতিষ্ঠানগুলোর উচ্চপদস্থ কর্মকর্তারা এ রেজাল্ট নিয়ে দুশ্চিন্তায় থাকে। এত গুরুত্বপূর্ণ একটি রেজাল্ট তাই সবাই এই রেজাল্ট এর দিকে তাকিয়ে আছে যে কখন ৪৪ তম বিসিএস পরীক্ষার রেজাল্ট ২০২২ প্রকাশিত হবে।

৪৪ তম বিসিএস রেজাল্ট ২০২২ PDF

Read More :   বিসিএস ক্যাডারদের সুযোগ সুবিধা | কিভাবে বিসিএস ক্যাডার হওয়া যায়

যারা ৪৪ তম বিসিএস রেজাল্ট ২০২২ প্রকাশের অপেক্ষা করছিলেন তাদের জন্যই আমাদের আজকের এই নিবন্ধটি আমরা নিয়ে এসেছি। বহুল প্রতীক্ষিত ৪৪ তম বিসিএস রেজাল্ট ২০২২ প্রকাশিত হয়েছে। এই লিংকে গিয়ে দেখে আসুন অফিসিয়ালি ঘোষণা করা হয়েছে যে ৪৪ তম বিসিএস রেজাল্ট ২০২২।  আমাদের এই নিবন্ধটি সম্পূর্ণ পড়লেই আপনি জানতে পারবেন আপনি কিভাবে আপনার নিজের ৪৪ তম বিসিএস রেজাল্ট ২০২২ দেখে নিতে পারবেন এবং ৪৪ তম বিসিএস পরীক্ষা ২০২২ সম্পর্কিত সকল তথ্য পেয়ে যাবেন। চলুন দেখি নি আপনার কাঙ্ক্ষিত সেই রেজাল্ট।

৪৪ তম বিসিএস প্রিলিমিনারি রেজাল্ট ২০২২ দেখার নিয়ম

Read More :   ১২ টি হাই ভোল্টেজ পরামর্শ বিসিএস প্রস্তুতির জন্য

আপনি কি ৪৪ তম বিসিএস পরীক্ষা তে অংশগ্রহণ করেছিলেন? আপনি কি ৪৪ তম বিসিএস পরীক্ষার রেজাল্ট ২০২২ খুঁজছেন? তাহলে আপনি ঠিক জায়গাতেই এসেছেন কারণ আমরা আপনাদের জন্য নিয়ে এসেছি ৪৪ তম বিসিএস পরীক্ষার রেজাল্ট ২০২২ এবং এই সম্পর্কিত আরও বিস্তারিত তথ্য যেগুলো আপনাদের জন্য অনেক গুরুত্বপূর্ণ। নিবন্ধটি অসম্পূর্ণ পড়লে আপনি জেনে যাবেন আপনার কি করনীয়। এবং জানতে পারবেন আপনার প্রতিটি ধাপ। প্যাশন দেখিনি কিভাবে দেখতে হবে ৪৪ তম বিসিএস পরীক্ষার রেজাল্ট ২০২২।

কিভাবে অনলাইনে ৪৪ তম বিসিএস প্রিলিমিনারি রেজাল্ট ২০২২ দেখবেন

Read More :   আমি যেভাবে বিসিএস (বাংলা) প্রিলিমিনারী প্রস্তুতি নিয়েছিলাম
  • ইন্টারনেট সংযোগ চালু করতে হবে সবার আগে।
  • কম্পিউটার বা মোবাইলের কোন একটি ব্রাউজার ওপেন করুন।
  • এখন bpsc.teletalk.com.bd অথবা www bpsc.gov.bd প্রবেশ করুন।
  • এএপর সাম্প্রতিক নোটিশ অপশনে ক্লিক করুন।
  • নোটিশ বোর্ডে দেওয়া ৪৪ তম বিসিএস প্রিলিমিনারি রেজাল্ট ২০২২ সম্পর্কিত নোটিশ দেখতে পাবেন।
  • ফাইলটি সম্পূর্ণ সংগ্রহ করুন।
  • পিডিএফ ফাইল থেকে আপনার পরীক্ষার রোল অনুযায়ী আপনার রেজাল্ট খুঁজে নিন।

এরপর যদি কোন সমস্যার সম্মুখীন হন, আপনার ফলাফল খুঁজে পেতে কোন সমস্যা হয় তাহলে অবশ্যই আমাদের কমেন্ট বক্সে কমেন্ট করে জানাবেন অথবা আমাদের ফেসবুক গ্রুপে মেসেজ দিয়ে জানাবেন। আমরা দ্রুত আপনার সমস্যা সমাধানের চেষ্টা করব এবং আপনার ফলাফল আপনার কাছে পৌঁছে দিব। নিশ্চিতভাবে আমাদের ওয়েবসাইটের উপর আপনি আস্থা রাখতে পারেন।

৪৪ তম বিসিএস প্রিলিমিনারি রেজাল্ট ফলাফল ২০২২

Read More :   ৪৪ তম বিসিএস প্রিলিমিনারি মডেল টেস্ট পার্ট ১

৪৪ তম বিসিএস প্রিলিমিনারি পরীক্ষায় অংশগ্রহণ কৃত সকল প্রার্থীকে চাইলে অফিশিয়াল ওয়েবসাইট থেকেও পিডিএফ ফাইল সংগ্রহ করে নিতে পারবেন।

সাধারণত বিসিএস পরীক্ষায় অংশগ্রহণ কৃত সকল প্রার্থীগণ নিজে থেকেই প্রিলিমিনারি পরীক্ষার ফলাফল সংগ্রহ করতে সক্ষম। তবে যারা এখনো ৪৪ তম বিসিএস প্রিলি ফলাফল ২০২২ সংগ্রহ করতে পারেন না আমাদের ওয়েবসাইটে প্রদত্ত ধাপগুল অনুসরণ করে সহজেই সংগ্রহ করতে পারবেন। ৪৪ তম বিসিএস প্রিলিমিনারি পরীক্ষার ফলাফল সংগ্রহ করার জন্য প্রার্থীকে অফিশিয়াল ওয়েবসাইটে প্রবেশ করতে হবে। এবং পরবর্তী ধাপ গুলো নিচে উল্লেখ করা হলো।

৪৪ তম বিসিএস প্রিলিমিনারি পরীক্ষার ফলাফল ২০২২

Read More :   বিসিএস ক্যাডারদের সুযোগ সুবিধা | কিভাবে বিসিএস ক্যাডার হওয়া যায়

৪৪ তম বিসিএস প্রিলিমিনারি পরীক্ষার ফলাফল ২০২২ জানতে হলে এবং অফিসের ওয়েবসাইট থেকে এই ফলাফল এর পিডিএফ ফাইল সংগ্রহ করতে হলে নিচের ধাপগুলো অনুসরণ করুন।

৪৪ বিসিএস প্রিলিমিনারি রেজাল্ট ২০২২

Read More :   ৪৫ তম বিসিএস প্রিলিমিনারি বুক লিস্ট যা বিসিএস প্রিলিমিনারি প্রস্তুতি এর জন্য পারফেক্ট

৪৪ তম বিসিএস প্রিলিমিনারি পরীক্ষার কাট মার্ক অনুমান করা যাচ্ছে ১১০ থেকে ১১৫ নম্বরের মধ্যে। অর্থাৎ আশা করা যাচ্ছে এই পরিমাণ নম্বর পেলে একজন প্রার্থী লিখিত পরীক্ষায় অংশগ্রহণের জন্য মনোনীত হবেন। তবে ফলাফল অনুযায়ী কাট মার্ক কম অথবা বেশি হতে পারে। আজকের এই আলোচনার মাধ্যমে যে তথ্যগুলো উল্লেখ করা হয়েছে সেগুলো অনুযায়ী আপনারা ৪৪ বিসিএস প্রিলিমিনারি রেজাল্ট ২০২২ সংগ্রহ করে নিতে পারবেন। উত্তীর্ণ প্রার্থীরা পরবর্তীতে লিখিত পরীক্ষায় অংশগ্রহণের জন্য প্রস্তুতি গ্রহণ করুন।

সর্বশেষে কিভাবে ৪৪ বিসিএস প্রিলিমিনারি রেজাল্ট ২০২২ সংগ্রহ করবেন তার সবকিছু এখানে আলোচনা করা হয়েছে। তাছাড়া আমাদের আজকের এই আলোচনার মাধ্যমে ৪৪ বিসিএস প্রিলিমিনারি রেজাল্ট ২০২২ কিভাবে পাবেন তা প্রকাশ করা হয়েছে। এখানে প্রকাশিত তথ্য অনুযায়ী আপনারা সহজেই ৪৪ বিসিএস প্রিলিমিনারি রেজাল্ট ২০২২ সংগ্রহ করতে পারবেন বলে আশা পোষণ করতে পারি।