গাড়ি গেম খেলা | সেরা ৫ টি বাস গাড়ি গেম

আপনি কি সময় সেরা রেসিং গাড়ি গেম খুঁজতেছেন? তাহলে আজকের আর্টিকেল কি শুধু আপনার জন্য। আজকে আমরা আলোচনা করব সময়ের সেরা ৫ টি রেসিং গাড়ি গেম নিয়ে। অনেকেই আমরা এই গেমগুলো নানান জায়গায় খুজে থাকি কিন্তু অনেক সময় আমরা ভালো মানের গেম খুঁজে পাই না। অনেকেই আছি আমরা যারা গেম খেলতে খুবই ভালোবাসি কিন্তু ভালো মানের গেম খুঁজে না পাওয়ায় গেম খেলা হয় না। তাই আমরা আপনাদের জন্য নিয়ে এসেছি সময়ের সেরা ৫টি রেসিং গাড়ি গেম।

গাড়ি গেম খেলা | সেরা ৫ টি বাস গাড়ি গেম
গাড়ি গেম খেলা | সেরা ৫ টি বাস গাড়ি গেম

প্রত্যেকটি গেম লাভার চাই যেন তার খেলা গেমটি খুব সুন্দর এবং হাই গ্রাফিক্স হয়ে থাকে। আমরা সবাই সময় কাটানোর জন্য ভালো গেম খেলে থাকি। যদি আপনার গেমগুলো হাই গ্রাফিক্সের হয়ে থাকে তাহলে কিন্তু আপনারা গেম খেলে ভাল মজা পাবেন। আর আপনার গেম যদি ভালো মানের না হয়ে থাকে তাহলে কিন্তু আপনারা গেম খেলে সেরকম ভালো ফিলিংস পাবেন না। তাই আমরা সবাই ভালো মানের গেম খুজে থাকি এবং আমরা চেষ্টা করি যেন আমাদের খেলা গেমগুলো হাইগ্রাফিক্স হয়ে থাকে। তাই আপনাদের সবার কথা চিন্তা করে গেম লাভারদের জন্য আজকে আমরা ভালো হাইগ্রাফিক্স গাড়ি গেম নিয়ে আলোচনা করব এবং আপনাদের সাথে পরিচিত করে দেবো সময় সেরা ৫ টি রেসিং গাড়ি গেম নিয়ে।

গাড়ি খেলা: রেসিং গাড়ি গেম 3d

আজকের আর্টিকেলটিতে মূলত আমরা যে গাড়ি গেমগুলো সম্পর্কে আপনাদের ধারণা দেবো সেই গাড়ি গেম গুলো থ্রিডি রেসিং গাড়ি গেম হতে যাচ্ছে। আমরা কিন্তু সবাই আজ ৩ডি গেম খেলতে ভালই পছন্দ করি আর তার উপর যদি গেমটি রেসিং গেম হয় তাহলে তো কোন কথাই নেই।

সময়ের সেরা ৫ টি রেসিং গাড়ি গেমের গেমের তালিকা

NO. NAME OF GAME
First The Turbo Driving Racing 3D
Second Racing in car 2
Third City Racing 3D
Fourth Street racing HD
Fifth Real car race 3D

Turbo Driving Racing 3D

Turbo Driving Racing 3D গাড়ি গেম
Turbo Driving Racing 3D গাড়ি গেম

Turbo Driving Racing 3D গেমের বিবরণ

গেমের নাম TURBO DRIVING RACING 3D
গেমের রিভিউ 712K রিভিউস (৪.৩ ★)
গেম সংগ্রহের সংখ্যা 50M+
গেমের সাইজ 18 MB
গেম রেটেড 3+
গেমের কোম্পানি TerranDroiD

লিস্টের একদম সর্বপ্রথমে আমরা যে গাড়ি গেমটি রেখেছি সেটি হল Turbo Driving Racing 3D. লিস্টের সর্বপ্রথমে রাখার যথেষ্ট কারণ আছে গেমটির আপনারা উপরে পিকচারটি তে হয়তো লক্ষ্য করতে পারছেন গেমটি কেমন হতে যাবে । এই গেমটি আপনি যদি এন্ড্রয়েড ফোনে খেলেন তাহলে অবশ্যই ভালো একটি পারফরম্যান্স লক্ষ্য করতে পারবেন।

আপনারা যে কেউ এই গেমটি খুব সহজে আপনার যে কোন এন্ড্রয়েড মোবাইলে ইন্সটল করে খেলতে পারবেন। আর এই গেমটি খুবই স্মুথলি যে কোন স্মার্ট ফোনে সাপোর্ট করবে। আপনারা এই গাড়ি গেমের মজা উপভোগ করতে পারবেন। এই গেমটি খেলার সময় আপনারা রিয়েলসটিক আনন্দ উপভোগ করতে পারবেন।

গেমটির ফিচারসমূহঃ

  • এটি একটি হাই গ্রাফিক্স গেম। আপনারা যেকোন অ্যান্ড্রয়েড মোবাইলে এর গ্রাফিক্স খুব সুন্দর ভাবে উপভোগ করতে পারবেন।
  • গেমটিতে অনেক কয়েকটি ভেরিয়েন্টের রাস্তা রয়েছে। আপনারা আপনারা চাইলে সিটি পরিবর্তন এর মাধ্যমে রাস্তা পরিবর্তন করে খেলতে পারবেন।
  • গাড়ি গেমটিতে আপনারা অনেকগুলো গাড়ি নিয়ে গেমটি খেলতে পারবেন অর্থাৎ গাড়ি গেম টি খেলার সময় আপনারা চাইলে গাড়ি চেঞ্জ করে অন্য গাড়ি নিয়ে খেলতে পারবেন।
  • গেমটিতে রয়েছে অসাধারণ সাউন্ড কোয়ালিটি যা আপনাকে অবশ্যই মুগ্ধ করবে।
  • গেমটির প্রত্যেকটি লিভেল আপনাকে অসম্ভব আনন্দ দিবে এবং আপনার কাছে প্রত্যেকটি নিভেল খেলার সময় সব কিছু রিয়েলস্টিক মনে হবে।

আমি কিভাবে গাড়ি গেম টি সংগ্রহ করব?

Turbo Driving Racing 3D গেমটি সংগ্রহ করতে প্রথমে আপনাকে প্লে স্টোরে যেতে হবে। তারপর প্লেস্টোরে সার্চ বার থেকে টাইপ করতে হবে Turbo Driving Racing 3D তারপরে আপনার প্রথম যে গেমটি দেখতে পারবেন সেটি সংগ্রহ করে নেবেন। তারপর আপনার স্মার্টফোনে গেমটি ইন্সটল করলেই খুব সহজে খেলতে পারবেন।

Racing in car 2

Racing in car 2 গাড়ি গেম
Racing in car 2 গাড়ি গেম

Racing in car 2 গেমের বিবরণ

গেমের নাম RACING IN CAR 2
গেমের রিভিউ 886K রিভিউস (4 ★)
গেম সংগ্রহের সংখ্যা 100M+
গেমের সাইজ 64 MB
গেম রেটেড 3+
গেমের কোম্পানি ckgames

চারতারা প্রাপ্ত লিস্টের দ্বিতীয়তে যে গেমটি আমরা রেখেছি সে গেমটির নাম হল Racing in car 2 রিয়েল স্টিক রেসিংয়ের মজা ছাড়া পেতে চান তাদের জন্য মূলত আমাদের এই দ্বিতীয় গেমটি আপনারা যখন এই গেমটি খেলবেন তখন অবশ্যই আপনার গেমে গ্রাফিক্সের মাধ্যমে রিয়েল স্টিক গেম বা রেসিং এর একটি আলাদা মজা পাবেন। এই গেমটিতে আপনারা অসাধারণ গ্রাফিক্স উপভোগ করতে পারবেন যেটি আপনাকে রিয়েল এস্টিক চিন্তা ধারায় এনে দিবে।

এই গেমটিতে আপনারা নানারকম রাস্তা দেখতে পারবেন এবং আপনারা চাইলে রাস্তা পরিবর্তন করে গেমটি খেলতে পারবেন এছাড়া এই গেমে পয়েন্টের ব্যবস্থা আছে এবং পয়েন্ট এর বিনিময়ে আপনারা চাইলে যে কোন গাড়ি চেঞ্জ করে নিতে পারবেন। তাহলে চলুন গেমটির আরো গুরুত্বপূর্ণ ৫টি ফিচার দেখে নেই।

গেমটির ফিচারসমূহঃ

  • গেমটির গ্রাফিক্স খুবই অসাধারণ এবং চমৎকার এ ব্যাপারটি আমরা আগেই নিশ্চিত করেছি।
  • গেমটিতে আপনারা রেসিংয়ের রিয়েলস্টিক মজা পাবেন এবং অনেকগুলো গাড়ির সাথে রেস করতে পারবেন।
  • গেমটিতে পয়েন্ট কালেক্ট এর একটি ফিচার রাখা হয়েছে আপনারা চাইলে গেম খেলে পয়েন্ট কালেক্ট করতে পারবেন এবং সেই পয়েন্ট দিয়ে নানা রকম রাস্তা এবং গাড়ি আনলক করতে পারবেন।
  • গেমটি সাইজের দিক দিয়ে দেখলে পঞ্চাশ এমবি প্লাস যা যেকোনো মোবাইল ফোনে খুব সহজে ইন্সটল দেওয়া যাবে।
  • রেসিং এ ফাস্ট প্রাইস হিসেবে আপনাকে এখানে পয়েন্ট গিফট করা হবে যা দিয়ে পরবর্তীতে আপনারা কিছু করতে পারবেন যেমনঃ নতুন রাস্তা আনলক করতে পারবেন বা নতুন গাড়ি কিনতে পারবেন।

আমি কিভাবে গাড়ি গেম টি সংগ্রহ করব?

Racing in car 2 গেমটি সংগ্রহ করতে প্রথমে আপনাকে প্লে স্টোরে যেতে হবে। তারপর প্লেস্টোরে সার্চ বার থেকে টাইপ করতে হবে Racing in car 2 তারপরে আপনার প্রথম যে গেমটি দেখতে পারবেন সেটি সংগ্রহ করে নেবেন। তারপর আপনার স্মার্টফোনে গেমটি ইন্সটল করলেই খুব সহজে খেলতে পারবেন।

City Racing 3D

City Racing 3D গাড়ি গেম
City Racing 3D গাড়ি গেম

City Racing 3D গেমের বিবরণ

গেমের নাম CITY RACING 3D
গেমের রিভিউ 1M ( 4.2 ★)
গেম সংগ্রহের সংখ্যা 50M+
গেমের সাইজ 50 MB
গেম রেটেড 3+
গেমের কোম্পানি 3DGames

এখন আমরা যে গাড়ি গেমটির সাথে আপনাদেরকে পরিচয় করে দেবো সেই গেমটির নাম হল City Racing 3D বর্তমানে জনপ্রিয় আরো একটি গেম হলো এই গেমটি। আপনি যদি রেসিং এর জন্য ভালো মানের গেম খোঁজেন তাহলে এটিও হতে পারে আপনার প্রিয় গেম। আপনারা যে কেউ চাইলে এই গেমটির মজা উপভোগ করতে পারবেন। গেমটিতে অসাধারণ ফিচার যুক্ত করায় এক নিমিষেই যে যে কারো মনে জায়গা করে নিতে পারবে।

উপরের চিত্রটি যদি আপনি লক্ষ করেন তাহলে এই গাড়ি গেম টির গ্রাফিক্স সম্পর্কে আপনার সামান্য হলেও ধারণা জন্মাবে। Street Racing এর King বলা হয় এই গেমটিকে। রিয়েল এসটিক রেসিং মজা পেতে অবশ্যই আপনাকে এই গেমটি সাহায্য করব। রেসিং গেম লাভার হয়ে থাকলে অবশ্যই এই গাড়ি গেমটি ট্রাই করে দেখবেন।

গেমটির ফিচারসমূহঃ

  • City Racing 3D গেমটি অফ লাইনের জন্য একটি জনপ্রিয় গেম। অফ লাইনে আপনারা সিঙ্গেল প্লেয়ার হিসেবে অনেকগুলো কারের সাথে স্ক্রিট রেসিং করতে পারবেন।
  • ইতিমধ্যে আমরা এর গ্রাফিক্স সম্পর্কে আপনাদের ধারণা দিয়েছি। বরাবরের মতো এই গেমে ও আপনারা হাই লেভেলের গ্রাফিক্স সাপোর্ট পেয়ে থাকবেন।
  • স্ট্রিটে রেসিং করার জন্য আপনাকে এই গেমটি রিয়েল স্টিক মজা দিবে।
  • নানা রকম ভেনুতে আপনারা এই গেমটি খেলতে পারবেন এবং অন্যান্য কারের সাথে রেস করতে পারবেন।
  • অন্যান্য গেম এর মত এই গেমে ও ব্যবহার করা হয়েছে এইচডি সাউন্ড কোয়ালিটি। যা আপনাকে অবশ্যই মুগ্ধ করবে।

আমি কিভাবে গাড়ি গেম টি সংগ্রহ করব?

City Racing 3D গেমটি সংগ্রহ করতে প্রথমে আপনাকে প্লে স্টোরে যেতে হবে। তারপর প্লেস্টোরে সার্চ বার থেকে টাইপ করতে হবে City Racing 3D তারপরে আপনার প্রথম যে গেমটি দেখতে পারবেন সেটি সংগ্রহ করে নেবেন। তারপর আপনার স্মার্টফোনে গেমটি ইন্সটল করলেই খুব সহজে খেলতে পারবেন।

Street racing HD

Street racing HD গাড়ি গেম
Street racing HD গাড়ি গেম

Street racing HD গেমের বিবরণ

গেমের নাম STREET RACING HD
গেমের রিভিউ 131 k রিভিউস (4.0 ★)
গেম সংগ্রহের সংখ্যা 10M±
গেমের সাইজ 120 MB
গেম রেটেড 3+
গেমের কোম্পানি lyv

lvy কোম্পানির একটি অসাধারণ মাইক্রো গাড়ি গেম যেটাতে আপনারা হাইগ্রাফিক্সের আদলে গেম খেলাতে ভালো একটি মজা পাবেন। উপরে আমরা যে কয়েকটি গেম সম্পর্কে আলোচনা করেছি সেই গেমগুলো কিন্তু হাইগ্রাফিক্সের ছিল এটি ও তার ব্যতিক্রম নয়। আপনি যদি রিয়েল স্টিল গাড়ি গেম খোঁজেন তাহলে আমি সাজেস্ট করব আপনি এই গেমটি একবারের জন্য হলেও ট্রাই করে দেখুন। উপরের স্ক্রিনশটটি যদি আপনারা লক্ষ্য করে দেখেন তাহলে কিন্তু আপনারা গ্রাফিক্স কেমন হবে গেমটির সে সম্পর্কে একটি ভালো ধারণা ও পাবেন।

প্রায় ১২০ এমবি সাইজের এই গেমটি খেলতে হলে কিন্তু আপনাকে একটি ভালো অ্যান্ড্রয়েড মোবাইল রাখতে হবে। যেহেতু আপনারা দেখতে পাচ্ছেন গেমের সাইজ একটু বড় সেহেতু ভালো একটি মোবাইল আপনাকে লাগবে এই গেমটি খেলার জন্য। প্রায় ১২২ কে মানুষ এই গেমটি সম্পর্কে রিভিউ দিয়েছেন এবং তাদের রিভিউ ছিল চার তারা বিশিষ্ট।

গেমটির ফিচারসমূহঃ

  • যেহেতু গেমটির সাইজ বড় সেহেতু এখানে আপনার এক্সপেক্টেশন এর থেকে বেশি ফিচার পাবেন। এছাড়া গ্রাফিক্সের অন্যান্য গেম গুলো তুলনায় আরো ভালো পারফরম্যান্স পাবেন।
  • সাউন্ড কোয়ালিটি বলতে গেলে খুবই অসাধারণ। যখন আপনারা গেমটি খেলবেন তখন নিজেই উপলব্ধি করতে পারবেন।
  • গেমটিতে আপনারা বিভিন্ন ভেন্যু পাবেন যেখানে আপনারা গেমটি খেলতে পারবেন।
  • রেসিং গেম এবং এখানে আপনারা অন্যান্য নানা রকম কারের সাথে রেসিং করতে পারবেন।
  • স্ট্রিট রেসিং জন্য আপনারা এখানে নানা রকম ফিচার আলাদাভাবে পেয়ে যাবেন।

আমি কিভাবে গাড়ি গেম টি সংগ্রহ করব?

Street racing HD গেমটি সংগ্রহ করতে প্রথমে আপনাকে প্লে স্টোরে যেতে হবে। তারপর প্লেস্টোরে সার্চ বার থেকে টাইপ করতে হবে Street racing HD তারপরে আপনার প্রথম যে গেমটি দেখতে পারবেন সেটি সংগ্রহ করে নেবেন। তারপর আপনার স্মার্টফোনে গেমটি ইন্সটল করলেই খুব সহজে খেলতে পারবেন।

Real car race 3D

Real car race 3D গাড়ি গেম
Real car race 3D গাড়ি গেম

Real car race 3D গেমের বিবরণ

গেমের নাম REAL CAR RACE 3D
গেমের রিভিউ 185 K রিভিউস ( 4.0 ★)
গেম সংগ্রহের সংখ্যা 50M+
গেমের সাইজ 30 MB
গেম রেটেড 3+
গেমের কোম্পানি GAMEXIS

রেসিং এর জন্য জনপ্রিয় আরো একটি গুরুত্বপূর্ণ গাড়ি গেম হলো Real car race 3D কম সাইজের এই গেমটি আপনারা ভালই উপভোগ করতে পারবেন অন্যান্য গেম থেকে। এর আগে আমরা যে গেমের কথা বলেছি সেটিতে কিন্তু সাইজ অনেক বড় ছিল। যার কারণে অনেকেই হয়তো সেই গেমটির খেলার আশা বাদ দিয়েছেন। কিন্তু আপনারা নিরাশ হবেন না। কেননা এখন আমরা যে গেমটির কথা আলোচনা করছি এই গেমটির সাইজ খুবই সামান্য। যেকোনো মোবাইলে আপনারা এই গেমটি ইন্সটল করে খেলতে পারবেন।

আমাদের লিস্টের সর্বশেষ এই গেমটি প্রায় 50M+ বার সংগ্রহ করা হয়েছে।তাহলে বুঝতে পারছেন এই গেমটি কতটা জনপ্রিয় এবং এই গেমের গ্রাফিক্স নিয়ে যদি আমরা কথা বলি তাহলে কিন্তু এর সাইজের তুলনায় গ্রাফিক্স সম্পর্কে তেমন কোন নেগেটিভ মন্তব্য থাকে না। তাহলে চলুন গেমটি নিয়ে আরো পাঁচটি ফিচার দেখে নেই।

গেমটির ফিচারসমূহঃ

  • সাইজের তুলনায় মোটামুটি ভালো একটি পারফরম্যান্স করবে গেমের গ্রাফিক্স। যা আপনারা উপভোগ করতে পারবেন।
  • যেহেতু সাইজের দিক দিয়ে ছোট একটি গেম সেহেতু আপনারা যে কোন মোবাইলে খেলতে পারবেন।
  • সাউন্ড কোয়ালিটি আপনারা মোটামুটি ভালই পাবেন গেম খেলার সময় আপনারা ভালোভাবে লক্ষ্য রাখতে পারবেন।
  • রেসিং করতে পারবেন যেকোনো গাড়ির সাথে।
  • নানা রকম ভেনুতে আপনারা এই রেসিং করতে পারবেন।

Street racing HD গেমটি সংগ্রহ করতে প্রথমে আপনাকে প্লে স্টোরে যেতে হবে। তারপর প্লেস্টোরে সার্চ বার থেকে টাইপ করতে হবে Street racing HD তারপরে আপনার প্রথম যে গেমটি দেখতে পারবেন সেটি সংগ্রহ করে নেবেন। তারপর আপনার স্মার্টফোনে গেমটি ইন্সটল করলেই খুব সহজে খেলতে পারবেন।

কিভাবে গাড়ি গেম ইনস্টল করবেন

গাড়ি গেম ইন্সটল করা খুবই সহজ একটি বিষয়। আপনারা যে কেউ চাইলে গাড়ি গেম আপনার মোবাইল ফোনে মাত্র কয়েক মিনিটের মাঝে ইনস্টল করতে পারবেন। তো গাড়ি গেম ইন্সটল করতে গেলে সর্বপ্রথম আপনাকে সেই গেমের ফাইন লাগবে আপনারা play store থেকে গেমের ফাইলটি সংরক্ষণ করে নিবেন। তারপর আপনারা সেই ফাইলটির উপরে ক্লিক করলে একটি ইন্সটল নামে বাটন দেখতে পারবেন সে বাটনে ক্লিক করলে এপ থেকে দুই মিনিটের মাঝেই আপনার গেমটি আপনার ফোনে ইন্সটল হয়ে যাবে।

বর্তমান সময় আমরা সবাই জানি এরকম গেম ইন্সটল করা খুবই সহজ একটি ব্যাপার। আপনারা যে কেউ চাইলেই করতে পারেন। তবুও যারা জানে না তাদের উদ্দেশ্যে আমরা কিভাবে ইন্সটল করতে হয় সেই বিষয়টি আলোচনা করলাম। আশা করি আপনারা সবাই বুঝেছেন।

কিভাবে গাড়ি গেম এন্ড্রয়েড মোবাইলে খেলবেন

গাড়ি গেম এন্ড্রয়েড মোবাইলে খেলা খুবই সহজ একটি বিষয়। আপনারা গাড়ি গেম ইন্সটল দেওয়ার পর সেই গেমটি ওপেন করলেই খুব সহজে খেলতে পারবেন। কয়েকটি গেম খেলতে গেলে অবশ্যই কিছু নিয়ম কানুন মানতে হয় সে নিয়ম কানুন গুলো আপনারা গেম ওপেন করার সাথে সাথেই সেখানে পেয়ে যাবেন এবং অনেক গেম রয়েছে সেখানে আপনাকে গেম খেলার জন্য কিছু পার করতে হবে যেটাকে আমরা ট্রায়াল স্টেপ বলে থাকি।

কিভাবে গাড়ি গেম কম্পিউটার বা ল্যাপটপে খেলবেন

সর্বপ্রথম কম্পিউটার বা ল্যাপটপে গাড়ি গেম খেলতে গেলে সেই গেমটি আপনারা কম্পিউটার ইন্সটল করতে হবে। আমরা ইতিমধ্যে জেনে গেছি একটি গেম ইন্সটল করতে গেলে অবশ্যই সেই গেমটির ফাইল আপনার ডিভাইসে থাকতে হবে। তো আপনারা চাইলে খুব সহজে এই ফাইলগুলো যেকোনো অনলাইন প্লাটফর্ম থেকে সংগ্রহ করতে পারেন। তো আপনারা পিসি গেমের জন্য নানারকম ওয়েবসাইট ফলো করতে পারেন যেখানে প্রতিনিয়ত গেম নবায়ন করা হয়।

সেখান থেকে গেমের ফাইলটি সংরক্ষণ করার পর আপনার পিসি বা ল্যাপটপে সেটিকে ইন্সটল করে তারপরে আপনারা সেই গেমটি ওপেন করে খেলতে পারেন।