কমিউনিটি হেলথ কেয়ার প্রোভাইডার এর কাজ কি

কমিউনিটি হেলথ ওয়ার্কাররা (CHWs) হল ফ্রন্টলাইন পাবলিক হেলথ ওয়ার্কার যাদের তারা যে সম্প্রদায়ের সেবা করে সে সম্পর্কে গভীর ধারণা রাখে। এই বিশ্বস্ত সম্পর্ক তাদেরকে স্বাস্থ্য/সামাজিক পরিষেবা এবং সম্প্রদায়ের মধ্যে একটি যোগাযোগ/লিঙ্ক/মধ্যস্থতাকারী হিসাবে কাজ করতে সক্ষম করে যাতে পরিষেবাগুলিতে অ্যাক্সেস সহজতর করা যায় এবং পরিষেবা সরবরাহের মান এবং সাংস্কৃতিক দক্ষতা উন্নত করা যায়। মূলত আজকের আর্টিকেলের মাধ্যমে আপনাকে ধারণা দেওয়া হবে কমিউনিটি হেলথ কেয়ার প্রোভাইডার এর কাজ কি এবং এই সম্পর্কিত আরও বিস্তারিত।

কমিউনিটি হেলথ ওয়ার্কাররাও বিভিন্ন কার্যক্রম যেমন আউটরিচ, কমিউনিটি এডুকেশন, অনানুষ্ঠানিক কাউন্সেলিং, সোশ্যাল সাপোর্ট এবং অ্যাডভোকেসির মাধ্যমে স্বাস্থ্য জ্ঞান এবং স্বয়ংসম্পূর্ণতা বৃদ্ধি করে ব্যক্তি ও সম্প্রদায়ের সক্ষমতা তৈরি করে। (আমেরিকান পাবলিক হেলথ অ্যাসোসিয়েশন, 2008)

জানুয়ারি 2009 সালে, অফিস অফ ম্যানেজমেন্ট অ্যান্ড বাজেট আনুষ্ঠানিকভাবে 2010 স্ট্যান্ডার্ড অকুপেশনাল ক্লাসিফিকেশন (এসওসি) তালিকা প্রকাশ করে। 2010 SOC কমিউনিটি হেলথ ওয়ার্কার (SOC 21-1094) এর জন্য একটি অনন্য পেশাগত শ্রেণীবিভাগ অন্তর্ভুক্ত করে।

কমিউনিটি স্বাস্থ্যকর্মীরা নিবেদিতপ্রাণ ব্যক্তি যারা ব্যক্তি ও সম্প্রদায়ের উন্নয়ন থেকে সেবা প্রদান এবং সম্প্রদায়ের ক্ষমতায়ন এবং সামাজিক ন্যায়বিচারের প্রচার পর্যন্ত ধারাবাহিকভাবে কাজ করে। তারা প্রায়ই প্রয়োজনীয় স্বাস্থ্যসেবা তথ্য এবং পরিষেবাগুলির সাথে লোকেদের লিঙ্ক করতে সহায়তা করে।

কমিউনিটি স্বাস্থ্যকর্মীরা গ্রামীণ, শহুরে এবং মেট্রোপলিটান এলাকা সহ সমস্ত ভৌগলিক সেটিংসে কাজ করে; সীমান্ত অঞ্চল (উপনিবেশ); এবং নেটিভ আমেরিকান দেশগুলি। যদিও তাদের ভূমিকা স্থানীয় এবং সাংস্কৃতিক পরিবেশের উপর নির্ভর করে পরিবর্তিত হয়, তবে তারা প্রায়শই সুবিধাবঞ্চিত প্রান্তিক সম্প্রদায়গুলিতে কাজ করতে দেখা যায় যেখানে মানুষের সীমিত সম্পদ থাকতে পারে; মানসম্পন্ন স্বাস্থ্যসেবার অ্যাক্সেসের অভাব; স্বাস্থ্যসেবার জন্য অর্থ প্রদানের অভাব; সাবলীলভাবে ইংরেজি বলুন; বা প্রভাবশালী পশ্চিমা স্বাস্থ্যসেবা ব্যবস্থার থেকে সাংস্কৃতিক বিশ্বাস, মূল্যবোধ এবং আচরণ ভিন্ন। এই সম্প্রদায়গুলিতে, সম্প্রদায়ের স্বাস্থ্যকর্মীরা সিস্টেমগুলিকে আরও সাংস্কৃতিকভাবে উপযুক্ত এবং সিস্টেমগুলি যে লোকেদের পরিবেশন করে তাদের জন্য প্রাসঙ্গিক হয়ে উঠতে সহায়তা করার ক্ষেত্রে একটি অবিচ্ছেদ্য ভূমিকা পালন করে।

কমিউনিটি হেলথ ওয়ার্কারদের সাধারণত গভীর শিকড় থাকে বা তারা যে সম্প্রদায়গুলিতে সেবা করে তাদের জীবনের অভিজ্ঞতা ভাগ করে নেয়। তারা একই মূল্যবোধ, জাতিগত পটভূমি এবং আর্থ-সামাজিক অবস্থা এবং সাধারণত একই ভাষা শেয়ার করে যাদের তারা সেবা করে।

কমিউনিটি হেলথ ওয়ার্কার সম্প্রদায় এবং স্বাস্থ্যসেবা, সরকার এবং সমাজসেবা ব্যবস্থার মধ্যে সেতু হিসেবে কাজ করে।

কমিউনিটি হেলথ কেয়ার প্রোভাইডার এর কাজ কি

  • ব্যক্তি, পরিবার, গোষ্ঠী এবং সম্প্রদায়কে স্বাস্থ্য বীমা, খাদ্য, আবাসন, মানসম্পন্ন যত্ন এবং স্বাস্থ্য তথ্য সহ তাদের ক্ষমতা এবং সম্পদের অ্যাক্সেস বিকাশে
  • সহায়তা করা এবং স্বাস্থ্যসেবা/সামাজিক পরিষেবার সাথে মিথস্ক্রিয়ায় যোগাযোগ এবং ক্লায়েন্টের ক্ষমতায়নের সুবিধাসিস্টেমগুলি
  • স্বাস্থ্যসেবা এবং সামাজিক পরিষেবা ব্যবস্থাগুলিকে তাদের পরিষেবা জনসংখ্যার জন্য সাংস্কৃতিকভাবে প্রাসঙ্গিক এবং প্রতিক্রিয়াশীল হয়ে উঠতে
  • লোকেদের তাদের স্বাস্থ্যের অবস্থা(গুলি) বুঝতে এবং তাদের স্বাস্থ্য এবং সুস্থতার উন্নতির জন্য কৌশল বিকাশে
  • সহায়তা করে স্বাস্থ্যকর আচরণ এবং জীবনধারা পছন্দগুলিকে সমর্থন করার জন্য বোঝাপড়া এবং সামাজিক মূলধন গড়ে তুলতে সহায়তা করে
  • সাংস্কৃতিকভাবে উপযুক্ত শর্তাবলী এবং ধারণা ব্যবহার করে স্বাস্থ্যের তথ্য সরবরাহ
  • করা স্বাস্থ্যসেবা/সামাজিক পরিষেবা সংস্থানগুলির সাথে লোকেদের লিঙ্ক করা
  • অনানুষ্ঠানিক কাউন্সেলিং, সহায়তা এবং ফলো-আপ
  • করা স্থানীয় স্বাস্থ্যের প্রয়োজনের জন্য
  • স্বাস্থ্য পরিষেবা প্রদান করা, যেমন রক্তচাপ পর্যবেক্ষণ করা এবং প্রাথমিক চিকিৎসা প্রদান
  • করা দীর্ঘস্থায়ীভাবে অসুস্থ রোগী, গর্ভবতী মহিলা এবং স্তন্যদানকারী মা, স্বাস্থ্য সমস্যার উচ্চ ঝুঁকিতে থাকা ব্যক্তিদের এবং বয়স্কদের জন্য বসেন এবং
  • ক্লায়েন্টদের জন্য অনুবাদ এবং ব্যাখ্যা করা এবং স্বাস্থ্যসেবা/সামাজিক পরিষেবা প্রদানকারী
Read More :   কোয়েল পাখির ডিমের উপকারিতা এবং ক্ষতিকর দিক

সম্প্রদায়ের স্বাস্থ্যকর্মীরা যেখানে কাজ করেন, তাদের উপর নির্ভর করে অনেক শিরোনাম দিয়ে যান জন্য কাজ এবং তারা কি. সাধারণ শিরোনামের মধ্যে রয়েছে স্বাস্থ্য প্রশিক্ষক, সম্প্রদায়ের স্বাস্থ্য উপদেষ্টা, পারিবারিক উকিল, স্বাস্থ্য শিক্ষাবিদ, যোগাযোগ, প্রচারক, আউটরিচ কর্মী, পিয়ার কাউন্সেলর, রোগী নেভিগেটর, স্বাস্থ্য দোভাষী এবং জনস্বাস্থ্য সহায়ক। স্প্যানিশ-ভাষী সম্প্রদায়গুলিতে, সম্প্রদায়ের স্বাস্থ্যকর্মীদের প্রায়ই স্বাস্থ্য প্রবর্তক বা প্রমোটরস (হিসেবে) ডে স্যালুড হিসাবে উল্লেখ করা হয়।

কমিউনিটি স্বাস্থ্যকর্মীর ভূমিকা একটি সামাজিক অবস্থান হিসাবে শুরু হয়েছিল, সম্প্রদায়ের সদস্যদের দ্বারা নিযুক্ত এবং দায়বদ্ধ। স্থানীয় জনগণ তাদের প্রয়োজনীয় স্বাস্থ্য তথ্য, সংস্থান এবং স্বাস্থ্যসেবা পরিষেবাগুলি পেয়েছে তা নিশ্চিত করার জন্য আইনজীবী এবং কর্মীরা তাদের সময় এবং প্রতিভা উৎসর্গ করেছেন।

তাদের প্রচেষ্টার সাফল্যের ফলে অনেক সরকারী সংস্থা, অলাভজনক সংস্থা, বিশ্বাস-ভিত্তিক গোষ্ঠী এবং স্বাস্থ্যসেবা প্রদানকারীরা কমিউনিটি স্বাস্থ্যকর্মীদের জন্য অর্থপ্রদানের অবস্থান তৈরি করতে সাহায্য করেছে, এবং কিছু ক্ষেত্রে, স্বাস্থ্যসেবা এবং স্বাস্থ্যের ফলাফলে অবিরাম বৈষম্য দূর করতে সাহায্য করেছে। সুবিধাবঞ্চিত সম্প্রদায়। সংস্থাগুলি এই সম্প্রদায়গুলির স্বাস্থ্যসেবার প্রয়োজনীয়তা সম্পর্কে তথ্যের অ্যাক্সেস লাভ করে উপকৃত হয়, যা তারা স্বাস্থ্য পরিষেবার নকশা উন্নত করতে ব্যবহার করতে পারে।

কাজের অবস্থা

কমিউনিটি হেলথ ওয়ার্কাররা (CHWs) প্রায়শই তারা যে সম্প্রদায়ে সেবা করে সেখানে বাস করে। তারা তাদের বেশিরভাগ সময় সম্প্রদায়ের মধ্যে ভ্রমণ করে, গোষ্ঠীর সাথে কথা বলে, বাড়ি এবং স্বাস্থ্যসেবা সুবিধাগুলি পরিদর্শন করে, তথ্য বিতরণ করে এবং অন্যথায় স্থানীয় লোকেদের সাথে সংযোগ স্থাপন করে।

কিছু কমিউনিটি স্বাস্থ্যকর্মী স্বাস্থ্য সুবিধাগুলিতে কাজ করে, কেস ম্যানেজমেন্ট, ক্লায়েন্ট শিক্ষা, ব্যাখ্যা এবং ফলো-আপ যত্ন প্রদান করে। অন্যরা সরকারী সংস্থা এবং অলাভজনক গোষ্ঠীর দ্বারা নিযুক্ত করা হয় সম্প্রদায়ের আয়োজন, স্বাস্থ্য শিক্ষা, মেডিকেড তালিকাভুক্তি এবং ক্ষেত্রে প্রতিরোধমূলক যত্ন পরিষেবা প্রদানের জন্য।

সম্প্রদায়ের স্বাস্থ্যকর্মীরা করতে পারেন:

  • কমিউনিটি ইভেন্টে স্টাফ টেবিল
  • স্বাস্থ্য স্ক্রীনিং, রেফারেল এবং তথ্য প্রদান
  • করে স্বাস্থ্য সুবিধাগুলি অ্যাক্সেস করার জন্য লোকেদের অ্যাপ্লিকেশনগুলি সম্পূর্ণ করতে সহায়তা
  • করুন নির্দিষ্ট স্বাস্থ্যের অবস্থা আছে এমন ব্যক্তিদের পরীক্ষা করার জন্য বাড়িতে যান
  • ক্লায়েন্টদের মেডিকেল অ্যাপয়েন্টমেন্টে
  • নিয়ে যান স্কুলছাত্রী এবং তাদের পিতামাতাদের স্বাস্থ্য শিক্ষা উপস্থাপনা প্রদান করুন এবং শিক্ষক
Read More :   আবাসিক হোটেল ভাড়া দেওয়ার/নেওয়ার যাবতীয় নিয়ম নীতিমালা

স্বাস্থ্যসেবা সংস্থাগুলি দ্বারা নিয়োগ করা কমিউনিটি হেলথ ওয়ার্কারদের প্রায়ই একটি রোগ বা জনসংখ্যা-ভিত্তিক ফোকাস থাকে, যেমন গর্ভবতী মহিলা বা শিশুদের স্বাস্থ্যের প্রচার করা, পুষ্টির উন্নতি করা, টিকা দেওয়ার প্রচার করা বা একটি নির্দিষ্ট স্বাস্থ্য সমস্যা, যেমন ডায়াবেটিস বা এইচআইভি/এর বিষয়ে শিক্ষা প্রদান করা। এইডস।

কমিউনিটি হেলথ ওয়ার্কারদের তারা যে সম্প্রদায়ে কাজ করে সেখান থেকে তারা যে বিশ্বাস পায় তার দ্বারা সংজ্ঞায়িত করা হয়। কার্যকরী হতে, কমিউনিটি হেলথ ওয়ার্কারদের অবশ্যই সেই বিশ্বাসকে সুরক্ষিত, সংরক্ষণ এবং বিকাশ করতে হবে। এটি সম্প্রদায়ের স্বাস্থ্যকর্মীকে একটি কঠিন অবস্থানে ফেলতে পারে, বিশেষ করে যখন প্রোগ্রামের লক্ষ্য এবং সম্প্রদায়ের অগ্রাধিকারের মধ্যে সংযোগ বিচ্ছিন্ন হয়। উদাহরণ স্বরূপ, যে সম্প্রদায়গুলি তাদের নিজস্ব ঐতিহ্যবাহী চিকিত্সকদের উপর নির্ভর করে (যেমন স্থানীয় নিরাময়কারী) তারা পশ্চিমা স্বাস্থ্যসেবা সংস্থানগুলিতে রোগীদের রেফার করার জন্য একটি কমিউনিটি স্বাস্থ্যকর্মীর প্রচেষ্টাকে প্রতিহত করতে পারে। কমিউনিটি হেলথ ওয়ার্কারদের অবশ্যই তাদের নিয়োগকর্তার এজেন্ডার সাথে সম্প্রদায়ের প্রতি তাদের দায়িত্বের ভারসাম্য বজায় রাখতে সক্ষম হতে হবে।

পরিসর এবং আউটলুক

সমগ্র মার্কিন যুক্তরাষ্ট্র জুড়ে, কমিউনিটি স্বাস্থ্যকর্মী ক্ষেত্রটি আগ্রহ এবং চাহিদা উভয় ক্ষেত্রেই বৃদ্ধি পাচ্ছে, তবুও অনুশীলনের সংজ্ঞা, মান এবং খোলামেলা উপলব্ধ প্রশিক্ষণের সুযোগ নেই। ক্ষেত্রটি স্বাস্থ্য এবং সম্প্রদায়ের সুস্থতার নতুন ক্ষেত্রগুলিতেও দ্রুত প্রসারিত হচ্ছে কারণ সম্প্রদায়ের স্বাস্থ্যকর্মীরা দীর্ঘস্থায়ী রোগ ব্যবস্থাপনা প্রোগ্রাম, স্বাস্থ্য বীমা তালিকাভুক্তি, ইমিউনাইজেশন ড্রাইভ, এইচআইভি/এইডস চিকিত্সা, মানসিক স্বাস্থ্য পরিষেবাগুলিতে অ্যাক্সেস এবং মা-শিশু স্বাস্থ্যের হস্তক্ষেপগুলি উন্নত করে চলেছে।

একটি সম্প্রদায়ের স্বাস্থ্যকর্মী হয়ে ওঠা প্রায় একটি বৈচিত্রপূর্ণ প্রক্রিয়া, যাতে ব্যক্তিরা তাদের সম্প্রদায়কে কর্মসংস্থানের সুযোগের প্যাচওয়ার্কের মাধ্যমে সাহায্য করার সুযোগ খোঁজে, প্রায়শই শুধুমাত্র মুখের কথায় এবং অত্যন্ত বৈচিত্র্যময় কাজের প্রয়োজনীয়তা এবং পরিস্থিতিতে পরিচিত হয়। এটি দুর্ভাগ্যজনক যে কমিউনিটি স্বাস্থ্যকর্মীর পরিচয় এবং অনুশীলনের মানগুলির অভাব নিয়োগকর্তাদের সম্প্রদায়ের স্বাস্থ্যকর্মীরা কারা এবং তারা কী করে সে সম্পর্কে বিভ্রান্তিতে অবদান রাখতে পরিচালিত করেছে।

স্থানীয় অর্থনীতি, মজুরি স্কেল এবং চাহিদার উপর নির্ভর করে কমিউনিটি স্বাস্থ্যকর্মীদের বেতন পরিবর্তিত হয়। প্রধান মেট্রোপলিটন এলাকায়, বার্ষিক বেতন শুরু করার সুপারিশ করা হয় $35,000 থেকে $42,000, যখন সিনিয়র কমিউনিটি হেলথ ওয়ার্কাররা $42,000 থেকে $52,000 উপার্জন করতে পারে এবং কমিউনিটি হেলথ ওয়ার্কারদের তত্ত্বাবধানে $52,000 থেকে $60,000 উপার্জন করতে পারে। কমিউনিটি হেলথ ম্যানেজাররা সাধারণত $60,000 এর উপরে বেতন পান।

কমিউনিটি হেলথ ওয়ার্কারদের প্রায়ই একটি নির্দিষ্ট স্বাস্থ্য উদ্যোগকে সমর্থন করার জন্য নিয়োগ করা হয়, যা স্বল্পমেয়াদী তহবিল উত্সের উপর নির্ভর করতে পারে। ফলস্বরূপ, কমিউনিটি হেলথ কর্মীদের স্থির আয়ের জন্য চাকরি থেকে অন্য চাকরিতে যেতে হতে পারে। স্বাস্থ্য পরিষেবার এই স্বল্পমেয়াদী শ্রেণীগত অর্থায়ন কমিউনিটি স্বাস্থ্যকর্মী অনুশীলনের স্থিতিশীলতা এবং স্থায়িত্বের জন্য একটি চ্যালেঞ্জ।

Read More :   সংবিধানের সংশোধনী মনে রাখার কৌশল | ছন্দে ছন্দে সংবিধান pdf সহ

একাডেমিক প্রয়োজনীয়তা

কমিউনিটি হেলথ ওয়ার্কার (CHW) প্রশিক্ষণ এবং শিক্ষাগত প্রয়োজনীয়তা রাজ্য, শহর, নিয়োগকর্তা এবং কর্মসংস্থান সেক্টর জুড়ে পরিবর্তিত হয়। ক্ষেত্রটিতে একীভূত প্রশিক্ষণের মান নেই, তাই প্রশিক্ষণগুলি সাধারণত স্থানীয় এবং কখনও কখনও নিয়োগকর্তা দ্বারা চালিত হয়।

কয়েকটি রাজ্য বিভিন্ন পদ্ধতির মাধ্যমে প্রশিক্ষণ নিয়ন্ত্রিত করেছে, যার মধ্যে একটি প্রমিত পাঠ্যক্রম তৈরি করা হয়েছে, তবুও খুব সীমিত উদাহরণ রয়েছে যা প্রকাশিত প্রতিশ্রুতিশীল অনুশীলনের সুপারিশগুলি অনুসরণ করে। একটি মূল ভূমিকার উপর সম্মত না হওয়া পর্যন্ত, একটি জাতীয়ভাবে স্বীকৃত পাঠ্যক্রম কাঠামোর উন্নয়ন পরিবর্তিত হতে থাকবে।

সম্প্রতি, তবে, রাজ্যগুলি সম্প্রদায়ের স্বাস্থ্যকর্মী নেতৃত্ব এবং নথিভুক্ত প্রতিশ্রুতিবদ্ধ অনুশীলনগুলির দ্বারা আরও সচেতন প্রশিক্ষণ এবং শংসাপত্রের মানদণ্ড তৈরি করতে শুরু করেছে।

কমিউনিটি হেলথ ওয়ার্কার ট্রেনিং প্রোগ্রামের সেটিংও ব্যাপকভাবে পরিবর্তিত হয়। কিছু রাজ্য কলেজ-ভিত্তিক প্রশিক্ষণ তৈরি করেছে যখন অন্যরা সম্প্রদায়-ভিত্তিক প্রশিক্ষণ সংস্থানগুলি বাস্তবায়ন করেছে।

আজ, সম্প্রদায়ের স্বাস্থ্যকর্মীরা সম্প্রদায়ের সংগঠিতকরণ, স্বাস্থ্যের অ্যাক্সেস বৃদ্ধি এবং স্বাস্থ্যের ফলাফলের উন্নতিতে অবদানের জন্য আরও বেশি করে স্বীকৃত হচ্ছে। এটি স্বাস্থ্যসেবা প্রদানকারী, কমিউনিটি সংস্থা এবং সরকারী কর্মকর্তাদের দ্বারা কমিউনিটি হেলথ ওয়ার্কার ভূমিকার প্রতি মনোযোগ বাড়ানোর ফলে উপযুক্ত প্রশিক্ষণ এবং তত্ত্বাবধান প্রদানে আগ্রহ তৈরি হয়েছে।

যোগ্যতা

কমিউনিটি হেলথ কর্মীদের জন্য যোগ্যতা ব্যাপকভাবে পরিবর্তিত হয়। কিছু নিয়োগকর্তা শুধুমাত্র একটি উচ্চ বিদ্যালয় ডিপ্লোমা প্রয়োজন, অন্যদের একটি কলেজ ডিগ্রী প্রয়োজন.

কমিউনিটি হেলথ ওয়ার্কাররা সাধারণত ক্লাসরুম অধ্যয়ন, কাজের পরামর্শদান বা একটি সংমিশ্রণের মাধ্যমে কাজের উপর 100 ঘন্টা পর্যন্ত অতিরিক্ত প্রশিক্ষণ পান।

কমিউনিটি স্বাস্থ্যকর্মীরা লাইসেন্সপ্রাপ্ত নয়, তবে নিয়োগকর্তারা অবিরত শিক্ষার প্রয়োজনীয়তা নির্ধারণ করতে পারেন।

বেশ কয়েকটি রাজ্য সম্প্রদায়ের স্বাস্থ্যকর্মীদের জন্য শংসাপত্রের প্রোগ্রামগুলি বিকাশ করতে শুরু করেছে। কমিউনিটি স্বাস্থ্যকর্মীদের প্রশিক্ষণ ও সক্ষমতা বৃদ্ধির জন্য রাষ্ট্রীয় ও জাতীয় মান উন্নয়নের জন্যও একটি প্রচেষ্টা চলছে।

বিশেষ করে একটি উদ্যোগ প্রাথমিকভাবে কমিউনিটি স্বাস্থ্য কর্মীদের মধ্যে প্রতিশ্রুতিবদ্ধ অনুশীলনগুলি সংগ্রহ এবং ভাগ করে নেওয়ার উপর দৃষ্টি নিবদ্ধ করে যাতে প্রশিক্ষণের সুফল পাওয়া যায় এবং তাদের অভিজ্ঞতা, প্রয়োজন এবং জ্ঞানের স্তরের প্রতি প্রতিক্রিয়াশীল হয়। এই অনন্য প্রচেষ্টাটি আংশিকভাবে সম্প্রদায়ের স্বাস্থ্যকর্মী এবং নেতাদের কাছ থেকে ইনপুট ছাড়াই অনুশীলনে মান আরোপ করার জন্য রাজ্য এবং অন্যান্য নিয়ন্ত্রকদের প্রচেষ্টার সীমিত সাফল্যের প্রতিক্রিয়া ছিল।

এছাড়াও অনুশীলন নিয়ন্ত্রণে এই ক্রমবর্ধমান আগ্রহের আলোকে, কমিউনিটি হেলথ ওয়ার্কারদের বেশ কয়েকটি স্বাধীন পেশাদার অ্যাসোসিয়েশন সম্প্রতি তাদের অনুশীলনের সাথে প্রাসঙ্গিক দ্রুত উদীয়মান নীতি সমস্যাগুলি সমাধান করার জন্য সংগঠিত হয়েছে।